২০১৯ বিশ্বকাপে মুস্তাফিজের রেকর্ড স্মরণ করিয়ে দিল রাজস্থান

কয়েকটি ফ্র্যাঞ্চাইজিতে করোনাভাইরাস হানা দেওয়ায় ৪ মে স্থগিত হয় আইপিএল। চারটি দলের খেলোয়াড় ও কর্মকর্তা মিলিয়ে মোট ৭ জন করোনায় আক্রান্ত হন। স্থগিত হওয়ার পর থেকেই এই ফ্র্যাঞ্চাইজি লিগের বাকি অংশ আয়োজনের স্থগিত হওয়ার পর থেকেই এই ফ্র্যাঞ্চাইজি লিগের বাকি অংশ আয়োজনের সূচি বের করতে তোড়জোড় শুরু করে বিসিসিআই।

আরব আমিরাতে আয়োজনের গুঞ্জন বাতাসে ভাসছিল বেশ আগে থেকেই। এ নিয়ে টানা দ্বিতীয় বছর আইপিএল গড়াবে আরব আমিরাতে। করোনা সংক্রমণের কারণে আইপিএলের গত মৌসুমের পুরোটাই আয়োজিত হয় আরব আমিরাতে। তবে আইপিল স্থগিত হওয়াতে সকল বিদেশি খেলোয়াড় নিজ নিজ দেশে চলে গেছেন।

তার মধ্যে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ভারত থেকে দেশে এসে মুস্তাফিজুর রহমান খেলে ফেলেছেন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজও। অনেকদিন পার হয়ে গেলেও মুস্তাফিজকে নিয়ে মুগ্ধতা কাটছেই না তার আইপিএলের দল রাজস্থান রয়্যালসের। এবার তারা প্রকাশ করল মুস্তাফিজের একটি বাংলা সাক্ষাতকার।

শনিবার রাতে নিজেদের ফেসবুক পেজে প্রকাশ করা সেই সাক্ষাতকারে সঞ্চালক ও মুস্তাফিজ দুজনেই বাংলায় কথা বলেছেন। সিদ্ধার্থ লাহিরির নেওয়া সাক্ষাতকারে অনেক বিষয়েই আলোচনা করা হয়। সেই আলোচনা না শেষ হতেই আজ আবার নতুন করে মুস্তাফিজকে নিয়ে তাদের অফিসিয়াল ফেইছবুক পেইজে একটি হিস্টোরি সবাইকে মনে করিয়ে দিয়েছেন রাজস্থান।

সেখানে তারা লিখেন ২০১৯ আইসিসি বিশ্বকাপে ফিজের একটি দুর্দান্ত বোলিং রেকর্ড শেয়ার করেছেন। ২০১৯ সালে আজকের এই দিনে সাইফ, মুস্তাফিজের আঘাতে কাবু হয়েছিল প্রোটিয়ারা। সেই ম্যাচে মুস্তাফিজ শিকার করে নিয়েছিলেন কুইন্টিন ডি কক, মিলার, মরিস এবং জেপি ডুমিনিকে ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.