২১ ইউনিয়নে ১১ টিতে নৌকার ভরাডুবি

টাঙ্গাইলের ২১টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ৯ জন ও স্বতন্ত্র প্রার্থী ১১ জন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তবে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হওয়ায় অলোয়া ইউনিয়নের ফলাফল স্থগিত রয়েছে। রবিবার ভোটগ্রহণ শেষে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল ইমলাম জানান, স্থগিত কেন্দ্র ভুয়াপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আকালু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ পঞ্চম ধাপের নির্বাচনে অনুষ্ঠিত হবে। টাঙ্গাইল সদর উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪টিতে নৌকা ও ৪টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তার হলেন-দাইন্যা ইউনিয়নে আফজাল হোসেন (নৌকা), হুগড়া ইউনিয়নে নুর ই আলম তুহিন (স্বতন্ত্র),

বাঘিল ইউনিয়নে এসএম মতিয়ার রহমান মন্টু (নৌকা), ঘারিন্দা ইউনিয়নে তোফায়েল আহম্মেদ (নৌকা), করটিয়া ইউনিয়নে খালেকুজ্জামান মজনু (নৌকা), পোড়াবাড়ি ইউনিয়নে শাহাদত হোসেন (স্বতন্ত্র), গালা ইউনিয়নে নজরুল ইসলাম খান (স্বতন্ত্র) ও মগড়া ইউনিয়নে মোতালেব হোসেন (স্বতন্ত্র) বিজয়ী হয়েছেন।

ভুঞাপুর উপজেলায় ৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন-অর্জুনা ইউনিয়নে দিদারুল আলম খান (নৌকা), গাবসারা ইউনিয়নে শাহ আলম (স্বতন্ত্র), ফলদা ইউনিয়নে সাইদুল ইসলাম তালুকদার (নৌকা), গোবিন্দাসী ইউনিয়নে দুলাল হোসেন চকদার (নৌকা) ও নিকরাইল ইউনিয়নে মাসুদুল হক মাসুদ (স্বতন্ত্র ) বিজয়ী হয়েছেন।

ঘাটাইল উপজেলায় ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২টিতে নৌকা ও ৫টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন- দেওলাবাড়ি ইউনিয়নে সুজাত আলী খান (নৌকা), ঘাটাইল সদর ইউনিয়নে মিজানুর রহমান হীরা (স্বতন্ত্র),

লোকেরপাড়া ইউনিয়নে সহিদুল হক মিলন (স্বতন্ত্র), আনেহলা ইউনিয়নে তালুকদার শাজাহান (নৌকা), দিগলকান্দি ইউনিয়নে রেজাউল করিম মটু (স্বতন্ত্র), দিঘর ইউনিয়নে ফারুক হোসেন ফনি (স্বতন্ত্র) ও দেওপাড়া ইউনিয়নে রুহল আমীন হেপলু (স্বতন্ত্র) বিজয়ী হয়েছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.