২৯ বলে ৭৭ রান করা ক্রিকেটারকে দলে নিলো নিউজিল্যান্ড

প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটিং বিপর্যয়ের দুঃস্বপ্নের মধ্যে একটি সুখবর পেল নিউজিল্যান্ড। নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে যোগ দিয়েছেন ফিন অ্যালেন। মিরপুরের উইকেটে আগ্রাসী এই ওপেনার জ্বলে উঠবেন, আশা তাদের কোচ গ্লেন পকন্যালের। ইংল্যান্ডে ‘দা হানড্রেড’ টুর্নামেন্টে খেলে গত ২০ অগাস্ট ঢাকায় আসেন অ্যালেন।

দুই দিন পর কোয়ারেন্টিনে থাকা অবস্থায় পাওয়া যায় তার পজিটিভ হওয়ার খবর। এরপর থেকে টিম হোটেলে আইসোলেশনে ছিলেন তিনি। বৃহস্পতিবার নিউজিল্যান্ড জানায়, পরপর দুই দিন নেগেটিভ হওয়ায় সতীর্থদের সঙ্গে সুরক্ষা-বলয়ে যোগ দিয়েছেন ২২ বছর বয়সী এই ওপেনার। ফিন অ্যালেন সুস্থ হয়ে ফেরায় শক্তি বাড়বে নিউজিল্যান্ডের।

এখনও পর্যন্ত তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন অ্যালেন, তিনটিই বাংলাদেশের বিপক্ষে। যার মধ্যে সবশেষ ম্যাচে মাত্র ২৯ বলে ৭১ রানের টর্নেডো বইয়ে দিয়েছিলেন তিনি। বাংলাদেশের মাঠেও তার ব্যাটের দিকে তাকিয়ে থাকবে কিউইরা। এখন অ্যালেনকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত নিউ জিল্যান্ডের কোচ গ্লেন পকন্যাল।

অপেক্ষায় আছেন তিনি, আক্রমণনাত্মক এই ব্যাটসম্যানের কখন মাঠে নামার মতো অবস্থা হবে। “আমাদের জন্য দারুণ খবর। সে আগ্রাসী ব্যাটসম্যান এবং সংক্ষিপ্ত সংস্করণে তা বিশ্বজুড়েই দেখিয়েছে। এই কন্ডিশনে তাকে পেলে আমাদের ব্যাটিং লাইন আপে অনেক বারুদ যোগ হবে। সে আমাদের স্কোয়াডের গুরুত্বপূর্ণ অংশ।”

Sharing is caring!