৫ লাখ টাকা কাবিনে দাদিকে বিয়ে করলেন নাতি!

বয়স হিসাব করে কি ভালোবাসা হয়? ভালোবাসা তো স্থান-কাল-পাত্র বিবেচনা করেও হয় না সব সময়। ভালোবাসার সম্মোহনী শক্তি সব প্রতিকূলতাকেই হার মানায়। সমাজের চোখে যা অসংগতিপূর্ণ, প্রেমের ক্ষেত্রে তা খুব সহজেই আশকারা পায়।

নতুন খবর হচ্ছে, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ৫ লাখ টাকা কাবিনে বিধবা দাদির সঙ্গে নাতির বিয়ে হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত ছামছুদ্দিন ওরফে শামের স্ত্রী শিরীনা আক্তারের (৫৫) সঙ্গে প্রতিবেশী আব্দুর রশিদের পুত্র ফারুক মিয়ার (২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা সম্পর্কে দাদি-নাতি। দাদার মৃত্যু পর থেকে দাদি ও নাতির মধ্যে গোপন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরে গত শুক্রবার রাতে দাদি-নাতির অনৈতিক সম্পর্ক ধরা পরে স্থানীয়দের হাতে। এ সময় এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। পরে স্থানীয় মাতবররা বিষয়টি মিটমাটের জন্য নানান ফন্দি ফিকির করে দফায় দফায় সালিশ বৈঠক করেন। এতেও কোনো সুরাহা হয়নি। অবশেষে সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ৫ লাখ টাকা কাবিননামায় তাদের বিয়ে সম্পন্ন হয়।

Sharing is caring!